সারুলিয়াতে জাতির জনক শেখ মুজিবের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন

ডেমরা প্রতিনিধি : স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ঢাকা-৫ নির্বাচনী এলাকার ৬৬, ৬৭ ও ৬৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ আগষ্ট) বিকালে রাজধানী ঢাকার ডেমরা থানার সারুলিয়া বাজার এলাকায় এ আলোচনা সভা ও দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে বিনম্র শ্রদ্ধায় স্মৃতিচারন করা হয়। পরে ১৫ আগষ্টে শাহাদাত বরণকারী জাতির জনক বঙ্গবন্ধুসহ সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

সাবেক বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সহ-সভাপতি আবু নাঈম খন্দকারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১৫ আগষ্টে শাহাদাত বরণকারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্য পুত্র শহীদ শেখ কামালের স্ত্রী শহীদ সুলতানা কামালের ভাতিজি, বাংলাদেশ আওয়ামীলীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য ও ঢাকা-৫ আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী নেহরীন মোস্তফা দিশি। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, সুলতানা কামাল স্মৃতি পাঠাগারের প্রধান উপদেষ্টা গোলাম আহাম্মেদ টিটু মৃধা, বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন, লন্ডনের ইউনিভার্সিটি অব হাল এর অধ্যাপক ও গবেষক রাজীব মোস্তফা এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যাত্রাবাড়ী থানা আওয়ামীলীগ নেতা মো: ফারুক খান।

এছাড়াও ডেমরা এবং যাত্রাবাড়ী থানা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের এবং বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্ধসহ হাজার হাজার নারী-পুরুষের অংশগ্রহনে শোক সভাটি জনস্রোতে পরিনত হয়।

 

ফেসবুক থেকে মন্তব্য করুন

Back to top button