সিদ্ধিরগঞ্জে নানাবিধ কর্মসূচির মাধ্যমে স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও জয়ের জন্মদিন পালন

রকি হাসান : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বৃক্ষ রোপন কর্মসূচি, আলোচনা সভা, মিলাদ মাহফিল ও কেক কাটার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের শুভ জন্মদিন পালন করা হয়েছে। সোমবার (২৭ জুলাই) বিকালে সিদ্ধিরগঞ্জের মিজমিজি টিসি রোড এলাকায় থানা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে এ কর্মসূচিটি অনুষ্ঠিত হয়।

সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আমিনুল হক ভুঁইয়া রাজুর সভাপতিত্বে স্বেচ্ছাসেবকলীগ নেতা হাজী জহিরুল হকের সার্বিক তত্ত্বাবধানে এবং নজরুল প্রধানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি হাজী আব্দুস সামাদ বেপারী, থানা আওয়ামীলীগ সদস্য জাহাঙ্গীর হোসেন ও থানা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদিকা মাকসুদা শিকদার।

অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনা করেন, থানা স্বেচ্ছাসেবকলীগ নেতা ইলিয়াস মোল্লা, নূরে আলম, এইচ এম শাহজালাল, আহমেদ আজিজ ও আরজু ভুঁইয়া।

এসময় আরো উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবকলীগ নেতা মহিউদ্দিন, সাইফুল, লিটন শিকদার, জিসান গাজী, আলমগীর হোসেন, নূরুল আমিন রুহুল, আব্দুল জব্বার শিবলু ও টিপু সুলতানসহ প্রমূখ।

ফেসবুক থেকে মন্তব্য করুন

Back to top button