সিদ্ধিরগঞ্জের আলোচিত শুভ হত্যার প্রধান আসামী আনিছকে গ্রেফতার করেছে সিআইডি

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মটর মেকানিক্স শুভ হত্যা মামলার প্রধান আসামী আনিছকে গ্রেফতার করেছে সিআইডি। রবিবার (২৬ জুলাই) বিকাল ৪টায় শিমরাইল মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। একই দিন বিকালে নারায়ণগঞ্জ সিআইডি কার্যালয় থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

আনিছ সিদ্ধিরগঞ্জের শিমরাইল মধ্যপাড়া এলাকার তাহের আলীর ছেলে।

সংবাদ বিজ্ঞাপ্ততে সিআইডি জানায়, গত ১৪ ফেব্রুয়ারী সন্ধ্যা আনুমানিক ৭টায় মাদক ব্যবসা ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু-পক্ষের মধ্যে অভ্যন্তরীন কোন্দল থাকায় শিমরাইল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী আনিছের নেতৃত্বে ১৪/১৫ জন একই এলাকার আব্দুর রবের ছেলে শুভ (২০) কে লোহার রড ও লাঠি দিয়া মাথা সহ শরীরের বিভিন্ন অংশে বেদম ভাবে মারপিট করে এবং আরও কয়েকজনকে আহত করে তাহারা পালাইয়া যায়। আহত শুভ গুরুতর রক্তাক্ত জখমপ্রাপ্ত অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে সাজেদা হাসপাতালে নিয়া যায়। সেখান থেকে শুভকে উন্নত চিকিত্সার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ঢাকা মেডিকেল কলেজে নিয়ে গেলে সেখানে চিকিত্সাধীন থাকাবস্থায় ওইদি রাত সাড়ে ১০টায় সে মৃত্যুবরণ করে।

এ ঘটনায় হত্যার শিকার শুভ’র মা মোসাঃ শাহনাজ বেগম (৪৮) সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। সিদ্ধিরগঞ্জ থানার মামলা নং-৩৩ তাং-১৫/০২/২০২০ইং, ধারা-১৪৩/৩২৩/৩০৭/ ৩২৫/৩০২/৩৪/১১৪ দ:বি:। আনিছ উক্ত মামলার ১নং এজাহার নামীয় আসামী।

মামলার তদন্তকারী নারায়ণগঞ্জ সিআইডির উপ-পরিদর্শক (এসআই) মোঃ জিয়াউদ্দিন উজ্জল জানায়, ঘটনার পর থেকে আনিছ পলাতক ছিল। আজ গোপন সংবাদের ভিত্তিতে বিকালে সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। আগামীকাল তাকে বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে প্রেরণ করা হবে।

ফেসবুক থেকে মন্তব্য করুন

Back to top button