আসন্ন ঈদুল আযহাকে সামনে রেখে সোনারগাঁয়ে দাপিয়ে বেড়াচ্ছে প্রতারক চক্র

সোনারগাঁ প্রতিনিধি: পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে প্রতারক চক্র সাধারণ মানুষের কাছ থেকে টাকা পয়শা মোবাইল ফোন ও স্বর্নালংকার হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে এ বিষয়ে গতকাল শনিবার এক যুবলীগ নেতা বাদি হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগে সাদিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন উল্লেখ করেছেন, উপজেলার নয়াপুর এলাকায় তার মালিকানাধীন আলিফ ফাষ্টফুড এন্ড চাইনিজ রেষ্টুরেন্টে গত ২২ জুন ঢকার উত্তরা এলাকার ১৩ নং সেক্টর যাত্রাবাড়ি এলাকার(লেকের পাশ্বে) ভাড়াটিয়া ও ময়মনসিংহ জেলার বাসিন্দা নাইম নামে এক ব্যক্তি আমার রেষ্টুরেন্টে চাকরী নেয়। চাকরী নেয়ার পর গতকাল আমার রেষ্টরেন্টের ক্যাশে থাকা ২৯ হাজার টাকা ও কর্মচারী নাদিম ও কামাল হোসেনের সঙ্গে থাকা টাকা পয়শা মোবাইল ফোন ও স্বর্নের চেইন নিয়ে পালিয়ে যায়।

তিনি বলেন, ইতি পূর্বেও উত্তরা ও আশ পাশ এলাকায় নাইম প্রতারনা করে মানুষের কাছ থেকে অভিনব কায়দায় টাকা পয়শা স্বর্নালংকার ও মোবাইল ফোন হাতিয়ে নিয়েছে। তিনি এ প্রতারক নাইমের গ্রেফতারসহ তার বিরোদ্ধে ব্যবস্থা গ্রহন করার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, ঈদকে সামনে রেখে একদল প্রতারক সাধারণ মানুষকে বোকা বানিয়ে তাদের কাছ থেকে টাকা পয়শা মোবাইল সেট ও স্বর্নালংকার হাতিয়ে নিচ্ছেন। এসকল অপরাধীদের গ্রেফতারের জন্য আমরা ইতিমধ্যেই অভিযান শুরু করেছি।

ফেসবুক থেকে মন্তব্য করুন

Back to top button