নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় মারা গেছে আরো একজন, নতুন আক্রান্ত ৪৭

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে মারা গেছেন আরও ১ জন এবং আক্রান্ত হয়েছেন ৪৭ জন। নতুন করে মৃত্যুবরণ করেছেন সোনারগাঁয়ের ৮০ বছরের এক বৃদ্ধা। এই নিয়ে জেলায় মরণঘাতি এই রোগে মারা গেছেন মোট ১১৫ জন। জেলায় মোট সংক্রামিত হলেন ৫ হাজার ২৬৫ জন। অপরদিকে সুস্থ হয়েছেন মোট ৩ হাজার ৫৭৪ জন।

শুক্রবার (৩ জুলাই) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এই তথ্য জানায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ১৯ জন, সদর উপজেলায় ১১ জন, রূপগঞ্জে ১৩ জন, বন্দরে ৩ জন ও আড়াইহাজারে ১ জন আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় সোনারগাঁয়ে কোন রোগী শনাক্ত হয়নি।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬১ জন ও আক্রান্ত ১ হাজার ৮৫২ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২২ জন ও আক্রান্ত ১ হাজার ২৩৩ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ১৯০ ও মারা গেছেন ৩ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৪৯১ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৪৬১ ও মারা গেছেন ১৫ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১০ জন ও ১ হাজার ৩৮ জন আক্রান্ত।

এদিকে জেলায় কমেছে নমুনা সংগ্রহের সংখ্যা। জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে এই পর্যন্ত জেলায় মোট ২৬ হাজার ১৩০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২২৪ জনের।

করোনা আক্রান্তদের মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ১ হাজার ২৪৫ জন, সদর উপজেলার ৯৯২ জন, রূপগঞ্জের ৫৪০ জন ও আড়াইহাজারের ৩৬৫ জন, বন্দরের ১১৭ ও সোনারগাঁয়ের ৩১৫ জন সুস্থ হয়েছেন।

ফেসবুক থেকে মন্তব্য করুন

Back to top button